ব্রেকিং নিউজ
রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন ঢাকায় মেট্রো স্টেশনের টয়লেট ব্যবহারে গুনতে হবে টাকা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
×

ইসলামী ডেস্ক
প্রকাশ : ৪/৬/২০২২ ১১:৫৯:৩১ PM

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে দুর্গাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোনার দুর্গাপুরে বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শনিবার সকালে পৌর শহরের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে একটি জন সমাবেশ করে। জনসমাবেশের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য জান্নাতুল ফেরদৌস আরা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এমদাদুল হক খান,যুগ্ম সাধারন সম্পাদক বিভাস সরকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহীনুর আলম সাজু, কৃষক লীগের সভাপতি আব্দুল হামিদ, শ্রমিক লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করাতে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। তারা সরকারের সাফল্যকে মেনে নিতে পারছে না। তাই তারা আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা প্রকার অপপ্রচারে লিপ্ত হয়েছে। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে। বক্তারা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের দ্রæত গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা আওয়ামী লীগের পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।